নেত্রকোনার মদনে ব্যবসায়ীর উপরে হামলা ও দোকানে লুটপাটের অভিযোগ

নেত্রকোণার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের মণিকা (পূর্বপাড়) গ্রামে মুর্দি ব্যবসায়ীর উপর হামলা ও দোকানে লুটপাটের অভিযোগ উঠেছে।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, মণিকা (পূর্বপাড়) গ্রামের মৃত লাল চান মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫২) গ্রামের পাকা রাস্তার পার্শে বিগত কয়েক বছর ধরে ব্যবসা করছেন। সামনে বৈশাখ মাস থাকায় দোকানে বেশি করে মালমাল তুলার জন্য ধার-কর্জ করে ২ লক্ষ ৮০ হাজার টাকা দোকানে এনে রাখেন।

এদিকে পূর্ব র্শূত্রুতার জেরে রবিবার (১২ই মার্চ) সকালে একই গ্রামের তরিকুল ও রবিকুল তার দলবল নিয়ে অতর্কিতভাবে শাজাহান মিয়ার মুদির দোকানে হামলা চালায়। হামলায়, দোকানের আনুমানিক ২০ হাজার টাকার মালামাল নষ্ট হয় এবং একলাছ মিয়ার ছেলে রবিনকে (১৯) মারধর করে দোকান থেকে ২ লক্ষ ৮০ হাজার টাকা তরিকুল ইসলাম ছিনিয়ে নিয়ে যায়। এতে দোকানে বসে থাকা শাহজাহান এর ভাগিনা রবিন বাঁধা দিলে তাকে মেরে আহত করে।
পরে রবিনকে স্বজনরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

এরই প্রেক্ষিতে দোকানে মালিক বাদী হয়ে, ইসলাম উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম(১৮) ও রবিকুল ইসলাম(২০), হাদিস মিয়া ছেলে সোহেল রানা(৩০), মৃত ছদ্দু মিয়ার ছেলে রাশিদ মিয়া(৪০), রাশিদ মিয়ার ছেলে রায়তুল মিয়া(১৯), হেলাল মিয়ার ছেলে ফয়সাল মিয়া(১৮) এবং আরো অজ্ঞাত নামা ৩-৪ কে আসামী করে মদন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মদন থানার ভারপ্রাপ্ত অফিসার আজিজুল হক জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।