বিশ্বকাপ ফুটবল উপভোগ করতে ৩০ নভেম্বর কাতার যাচ্ছেন সাতক্ষীরার প্রাক্তন ফুটবলার

বিশ্বকাপ ফুটবল সরাসরি উপভোগ করতে কাতার যাচ্ছেন সাতক্ষীরার সন্তান প্রাক্তন ফুটবল খেলোয়াড় ও ফুটবল কোচ ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান সিরাজ।

আগামি ৩০ নভেম্বর বুধবার ঢাকা শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কাতারের রাজধানী দোহারের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি।

সাতক্ষীরার পলাশপোলের বাসিন্দা ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান সিরাজ সাতক্ষীরার আবাহনী ক্রীড়া চক্র ও পার্ক একাদশের সভাপতি। তিনি দীর্ঘ ১২ বছর সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ ডিএফএ নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছিলেন।

জানা গেছে, তিনি ১৫ বছর সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ফুটবল কোচ ছিলেন, তিনি জাতীয় ক্রীড়া পরিষদ, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, এশিয়ান ফুটবল কনফেডারেশন, ফিফা, জার্মান কোচ, বিট্রিশ কোচ, অলিম্পিক সলিডারীটি কোচেচ কোর্স সম্পন্ন করেছেন। তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক ভারতে ক্রীড়া বৃত্তির জন্য মনোনীত হয়েছিলেন। বাংলাদেশ জাতীয় ফুটবল (অনু-১২) এর ম্যানেজার হিসাবে মালেশিয়ার কুয়ালালামপুরে আন্তর্জাতিক ফুটবলে অংশগ্রহণ করেন তিনি। বঙ্গবন্ধু আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে ঢাকায় উপ-কমিটির সদস্য হিসাবে গ্রাউন্ডস ও রিসিপশন কমিটিতে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ২০১৮ সালে রাশিয়াতে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলে রাশিয়া গিয়েছিলেন এবং

আগামি ৩০ নভেম্বর বুধবার কাতার বিশ্বকাপে আমন্ত্রণ পেয়ে বিশ্বকাপ ফুটবল খেলা উপভোগ করতে কাতার যাচ্ছেন ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান সিরাজ।

এজন্য সাতক্ষীরাবাসীর নিকট দোয়া চেয়েছেন।