বেরোবিসাস ও হাবিপ্রবি সাংবাদিক সমিতির মাঝে মতবিনিময়

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ( বেরোবিসাস) ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) সাংবাকি সমিতির মাঝে এক সৌজন্য সাক্ষাৎ ও পারস্পরিক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় উভয় বিশ্ববিদ্যালয়ের সাংবাকি সমিতির মাঝে কফিচক্রের মধ্য দিয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় বেরোবিসাস সভাপতি এইচ. এম নুর আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদ মোবাশ্বের আহমেদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারি প্রশাসক এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান।

এ সময় উভয় সমিতির সদস্যগণ পরস্পরের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন। মতবিনিময়কালে উভয় সমিতির কার্যক্রম ও সমিতির উন্নয়নকল্পে আলোচনা করা হয়।

বেরোবিসাসের পক্ষ থেকে এ সময় হাবিপ্রবি সাংবাদিক সমিতিকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়। শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান মতবিনিময়কালে উভয় সমিতিকে ধন্যবাদ জানান এবং বেরোবি ও সাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরেন।

মতবিনিময় শেষে বেরোবিসাসের পক্ষ থেকে হাবিপ্রবি সাংবাদিক সমিতিকে ‘নির্ভীক’ নামে প্রকাশিত একটি বার্ষিক স্মরণিকা প্রদান করা হয়।

সৌজন্য সাক্ষাৎকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি থেকে উপস্থিত ছিলেন সভাপতি নুর ইসলাম সংগ্রাম ( জুলাই-ডিসেম্বর), প্রতিষ্ঠাতা সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইভান চৌধুরী, কোষাধ্যক্ষ আল আমিন, অফিস সম্পাদক রিফাত হাসান, ক্রিড়া সম্পাদক রোমান, কার্যকরী সদস্য রাব্বী হাসান সবুজ, মর্তুজা প্রমুখ।

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাকি সমিতি থেকে উপস্থিত ছিলেন, সভাপতি মহিউদ্দীন নুর, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ. মান্নান, সাংগঠনিক সম্পাদক মুয়াজ, অর্থ সম্পাদক আব্দুর রউফ, প্রচার সম্পাদক মোমিন, প্তর সম্পাক উজ্জ্বল প্রমুখ।