বেলকুচিতে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারি গাছ কর্তন করে বিক্রির অভিযোগ!

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার বড়ধূল ইউনিয়নে মেহেরনগর এলাকায় রাস্তার উপর খাষ জমি থেকে ২০টি সরকারি গাছ কর্তন করে বিক্রির অভিযোগ উঠেছে বড়ধূল ইউপি’র ২নং ওয়ার্ড সদস্য জিন্নাহ মোল্লার বিরুদ্ধে।

কর্তৃপক্ষের অনুমতি ছাড়া সরকারি গাছ কাটার অভিযোগ তদন্ত প্রমাণিত হলে অভিযুক্ত ইউপি সদস্য জিন্নাহ মোল্লার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রাহণের দাবী জানান স্থানীয়রা ।

স্থানীয়দের অভিযোগ সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে বড়ধুল ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেহেরনগর এলাকায় রাস্তার গাছ খাষ জায়গা থেকে শুক্রবার সকালে ২০টি ইউক্যালিপটাস দুই লক্ষ টাকা মূল্যের সরকারী গাছ কেটে নেয় অভিযুক্ত ইউপি সদস্য জিন্নাহ মোল্লা ও তার ছেলে সোহেল মোল্লার নেতৃত্বে।

এলাকাবাসী আরও জানান, ইউপি সদস্য জিন্নাহ মোল্লা ও তার ছেলে সোহেল মোল্লা দীর্ঘদিন যাবত প্রশাসনকে ম্যানেজ করে সরকারি গাছ কেটে স’মিলে বিক্রি করে আসছেন।

এ বিষয় অভিযুক্ত ইউপি সদস্য জিন্নাহ মোল্লা বলেন, এ বিষয় আমি কিছুই জানি না আমিতো এলাকায়ই যাইনা আপনারা তদন্ত করে বেশি বেশি কইরা লেইখেন।

এব্যাপারে বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আফিয়া সুলতানা কেয়া জানান, গাছ কাটার বিষয়টি আমি শুনেছি বন বিভাগ কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।