ব্যাংকার তাজ উদ্দিন আহমেদের উদ্যোগে সিলেটের অলংকারীতে খাদ্য সামগ্রী বিতরণ

প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট এবং আম্বরখানা আই বি বি ব্যবস্থাপক তাজ উদ্দিন আহমেদের উদ্যোগে বন্যায় গ্রতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিশ্বনাথ পৌরসভার ১ নং ওয়ার্ডের অন্তর্গত অলংকারী পৌদনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ব্যাংকার তাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ।

বক্তব্যে তিনি বলেন ব্যাংকার তাজ উদ্দিন আহমেদ আপাদমস্তক একজন সমাজসেবী। তিনি ঘোষনা দিয়েছেন তার এলাকায় কেহ অনাহারে থাকলে তাঁর সাথে যোগাযোগ করার জন্য। আমরা তার এ উদ্যোগকে সাধুবাদ জানাই। তিনি আরও বলেন আপনারা এলাকাবাসী তাঁর সাথে থাকবেন। আপনারাও সুখে দুখে সব সময় তাকে কাছে পাবেন।

সভাপতির বক্তব্যে ব্যাংকার তাজ উদ্দিন আহমেদ দৃঢ়তার সাথে ঘোষনা দেন আমাদের এলাকায় কাউকে না খেয়ে থাকতে দিবোনা। এ ধরনের পরিস্থিতির সম্মুখিন হলে আমার সাথে যোগাযোগ করবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুগলীগ নেতা মোঃ সিতার মিয়া, বিশিষ্ট সালিশ ব্যক্তিক্ত মোঃ ফারুক আহমদ, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোঃ মতছির আলী, পৌর আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের আহবায়ক মোস্তাক আহমদ, সদস্য সচিব রাসেল আহমদ, যুগ্ম আহবায়ক আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক আমির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাজিমুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে এলাকার দেড় শতাধিক পরিবারকে চাউল পিয়াজ আলু লবনসহ ১৫ কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।