ভোলায় অসহায় দরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা নগদ অর্থ ও বিশেষ উপহার বিতরণ করা হয়েছে। আজ সকালে ভোলা সদর উপজেলার কাচিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে করোনায় ক্ষতিগ্রস্ত ও নিন্ম আয়ের অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়।

এসময় ঢাকা থেকে টেলি কনফারেন্সে যুক্ত হয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, পৃথিবীতে এমন কম দেশেই আছে যেখানে নাগরিকদের বিনামূল্যে কোভিড টিকা দেয়া হচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের কথা চিন্তা করে প্রত্যেককে বিনামূল্যে টিকা দেয়ার পরিকল্পনা গ্রহণ করেছেন।

ইতিমধ্যে সেই টিকা দেয়া কার্যক্রম শুরু হয়েছে। এমনকি বাংলাদেশের বাজেটে কভিড টিকার জন্য পযাপ্ত অর্থ বরাদ্দ করা হয়েছে। প্রথম দিন সদর উপজেলার ৬টি ইউনিয়নের ২ হাজার ৭০০ পরিবারকে নগদ ১০০০ টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় কাচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল হক নকিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওমীলীগ নেতৃবৃন্দ।