ভোলায় প্রধানমন্ত্রীর উপহার ৩৭১ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমি ও ঘর

ভোলায় মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় ধাপে ৩৭১জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর দেওয়া হয়েছে। রবিবার সকাল ৯টায় ভোলা সদর উপজেলার হলরুমে ভূমিহীন ও গৃহহীনদের ঘর দেওয়া কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এর আগে প্রথম ধাপে ভোলা জেলায় ৫২০টি পরিবারকে জমি ও ঘর দেয়া হয়েছিল।

ভূমিহীনদের ঘর দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সাংসদ তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশে কোনো মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি আরো বলেন, অসহায় ভূমিহীন ও গৃহহীন মানুষের দলমত নেই। প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদেরকেই ঘর দেয়া হয়েছে।

জেলা প্রশাসক মো. তৌফিক ই ইলাহী চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মামুন আল ফারুক, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব প্রমুখ।