ভোলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মানববন্ধন

আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত নারী সাংবাদিক ও দৈনিক প্রথম আলোর জেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের উপর নির্যাতন ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ এর অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১১টায় ভোলা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলা শাখার উদ্যোগ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভোলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা অংশ নেন।

এসময় বক্তব রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ভোলা জেলা সভাপতি আফজাল হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ভোলা জেলা সম্পাদক শাহাদাৎ হোসেন শাহিন, ভোলা প্রেসক্লাবের সম্পাদক অমিতাভ রায় অপু, ভোলা স্বার্থরক্ষা কমিটির সদস্য সচিব বাহাউদ্দিন সহ অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, নারী সাংবাদিক রোজিনা ইসলামকে কোন আইনে.. কেন অফিসের মধ্যে আটকে রাখা হলো? আটকবস্থায় অসুস্থ্য হয়ে পড়লেও কেন তাকে চিকিৎসা দেয়া হচ্ছেনা? আমরা যতদূর জেনেছি রোজিনা স্বাস্থ্য অধিদপ্তরের একটি সমুদ্র ডাকাতিসম দূর্ণীতির তথ্যের খবর জানতে সেখানে গিয়েছিলেন। দূর্ণীতির সাথে জড়িতরা সেখানে তাকে হয়তোবা সাগর-রুনির মত হত্যাযঞ্জের মিশন হাতে নিতে চেয়েছিল।

ঘটনার সাথে জরিত সকলের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান এই বক্তারা।

অবিলম্বে সাংবাদিক রোজিনাকে মুক্তির দাবি করে বক্তারা বলেন, অবরুদ্ধ, হেনস্থা ও শ্লীলতাহানী ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।