মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর তন্বী হত্যা মামলা : ২দিনের রিমান্ডে শাহিন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর বড় মাছুয়ায় তন্বী হত্যা মামলায় সন্দেহজনকভাবে গ্রেফতার আসামি শাহিন হাওলাদারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার (৩ আগস্ট) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আতিকুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ২৮ জুলাই শুক্রবার তাকে আদালতে তোলা হলে সেখান থেকে জেল হাজতে পাঠানো হয়।

তন্বী আক্তার (২৪) ১১ নং উত্তর বড় মাছুয়া গ্রামের আব্দুর রাজ্জাক আকনের মেয়ে।তন্বীর স্বামী মোংলা সমুদ্র বন্দরে জাহাজে শ্রমিক হিসেবে কাজ করতো।মোবাইলে অন্য পুরুষের সাথে কথা বলার কারনে স্ত্রী তন্বীর প্রায়ই খোঁজ খবর রাখতো সে। তবে তন্বী কারো সাথে কথা বলার পর কেউ যাতে বুঝতে না পারে সেজন্য তন্বী নিজেই কল লিস্ট ডিলিট করে দিতো বলে জানা গেছে।

অন্যদিকে গ্রেফতারকৃত শাহিন হাওলাদার(৪০) ১ নং তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রামের হেমায়েত হাওলাদারের ছেলে।তার নামে একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, গত বছরের ২১ ডিসেম্বর বিকালে তন্বী আক্তার নিখোঁজ হয়। নিখোঁজের আগে মোবাইল কারো সাথে তার কথা হয়।কথোপকথনের একপর্যায়ে আসতেছি বলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি সে।পরদিন ২২ ডিসেম্বর তার বাবার ঘরের ৫০০ ফুট দূরে একটি সুপারি বাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার গলায় রশি দিয়ে আটকানো এবং ছুড়িঁ দিয়ে গলা কাটার দাগ ছিল। এ ঘটনায় তন্বীর বাবা বাদি হয়ে ২৩ ডিসেম্বর মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে ডিবি পুলিশ তদন্ত করছে।

পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দক্ষিণ বিভাগের ওসি আসলাম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামি শাহিন হাওলাদারকে জেল হাজতে পাঠানোর পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন চাওয়া হয়।বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।