মঠবাড়িয়ায় নারীর রহস্যজনক মৃত্যু : থানায় ইউডি মামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার উত্তর ভেচকি গ্রামে বকুল বেগম (৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদনের জন্য মর্গে পাঠানো হয়েছে। উদ্বারকৃত ওই নারীর শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

৪ সন্তানের জননী বকুল বেগম উত্তর ভেচকি গ্রামের মোঃ বাদল খানের স্ত্রী।বকুল বেগমের বাবার বাড়ির লোকজনদের দাবি,এটি পরিকল্পিত হত্যাকান্ড।পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো এবং প্রায় সময়ই মারধর করতো বাদল খান।রাত ৯টার দিকে এ ঘটনা ঘটলেও বকুল বেগমের বাবার বাড়ি জানানো হয়েছে রাত ১টার দিকে।রহস্যজনক মৃত্যু হলেও থানায় অবগত না করে সকাল ১০টায় জানাযা নামাজ ও দাফনের প্রস্তুতি নেওয়া হয়েছিল বলে ক্ষোভ প্রকাশ করেন বকুল বেগমের স্বজনরা।

জানা গেছে, রাত ৯ টার দিকে বাদল খান ও তার মেয়ে মঠবাড়িয়া পৌর শহরে থাকা ছেলের বাসা থেকে বাড়িতে গিয়ে বকুল বেগমকে না দেখে খোঁজাখুঁজি শুরু করে।কিছু সময় পরেই বাড়ির কাছে ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়। থানা পুলিশ ও স্থানীয় কাউকে না জানিয়ে লাশ ধান ক্ষেত থেকে বাড়িতে নিয়ে আসে বাদল ও তার মেয়ে। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিরা সকালের দিকে জানতে পেরে থানা পুলিশকে অবগত করেন।পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।