মঠবাড়িয়ায় সাংবাদিকদের সাথে জাতীয় পার্টির নেতার মতবিনিময়

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুজ্জামান লিটন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।মঠবাড়িয়া থানাপাড়া তার বাসভবনে শুক্রবার (২৬ মে) দুপুরে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি বলেন,মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টিতে কোন গ্রুপিং নেই। এখানে আমি নুরুজ্জামান লিটন সভাপতি এবং রফিকুল ইসলাম টুকু সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমরা ঐক্যবদ্ধ আছি বলেই মঠবাড়িয়ায় জাতীয় পার্টি শক্তিশালী অবস্থানে আছে। আর এজন্য এখানে জাতীয় পার্টির একজন এমপি রয়েছে।

সম্প্রতী মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি থেকে আমাকে বহিস্কার করার যে গুজব ছড়িয়েছে তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। একটি বিশেষ মহল মঠবাড়িয়া জাতীয় পার্টিকে বিভাজন করার ষড়যন্ত্র শুরু করেছে।কিন্তু জি এম কাদের তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের খোঁজ খবর রাখেন, সবার সাথে কথা বলেন।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মঠবাড়িয়া (পিরোজপুর – ৩) থেকে কে মনোনয়ন পাবে আর কে পাবে না তা তাঁর সিদ্ধান্ত।

আমাকে দল থেকে বহিস্কার করে রফিকুল ইসলাম টুকুকে মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক করে যে কমিটি কেন্দ্রে পাঠানো হয়েছে তা সঠিক নয়। জেলা কমিটির সুপারিশ ছাড়া বহিস্কারের কাগজটি ভিত্তিহীন। আমি জাতীয় পার্টির মঠবাড়িয়ার সকল কর্মসূচিতে আছি এবং থাকবো।

মতবিনিময়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।এছাড়াো এ সময় মঠবাড়িয়া পৌর জাতীয় পার্টির সভাপতি নাসির জোমাদ্দার এবং উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল উপস্থিত ছিলেন।