মধ্যরাতে ঘরে ঢুকে মা-মেয়েকে খুন

ফেনী জেলার ফুলগাজী উপজেলায় ঘরে ঢুকে মা ও শিশু মেয়েকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামে বুধবার মধ্যরাতে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন – ওই গ্রামের মনির আহম্মদ ভুঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৫) ও সাথীর মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার। তিনি জানান, বুধবার মধ্যরাতে এ হত্যাকাণ্ড ঘটে। জড়িত সন্দেহে দুই জনকে আটক করা হয়েছে।

নিহত ফাতেমার বোন আয়েশা কলি বলেন, সন্ধ্যায় বাড়ির লোকজন তাদের সাড়া না পেয়ে ঘরে ঢুকে রক্তাক্ত লাশ দেখতে পায়। বিকাল থেকে সন্ধ্যার মধ্যে কোনো একসময় তাদের হত্যা করা হয়। কয়েক মাস আগে বিবাহবিচ্ছেদের পর থেকে ফাতেমা বাবার বাড়ি থাকছিলেন।

পরিবারের অভিযোগ, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তিনি থাকতে পারেন। রিমন ফুলগাজী উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট ভুঁইয়াবাড়ির আব্দুল লতিফ ওরফে রঙ্গিন কোম্পানির ছেলে।

ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, বছর সাতেক আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলারয়েছে। অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত মাস কয়েক আগে ফাতেমা রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে।

খবর পেয়ে জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার মধ্যরাতে ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানান ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম।