ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সরকারি স্কুলে হামলা

ঈশ্বরগঞ্জে মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সরকারি
প্রাথমিক বিদ্যালয়ে ও প্রধান শিক্ষিকার বাড়িঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৫ মে) রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের দরিবিরি
সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বাড়িতে ওই ঘটনাটি ঘটে। প্রধান শিক্ষিকা রোকেয়া বেগম অভিযোগ করে জানান বাড়ির পাশের বিদ্যালয়ের আঙ্গিনায় প্রায়ই মাদকসেবীরা নেশার আড্ডা জমাতো। বিষয়টি তার নজরে আসায় মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায়, তারা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে প্রধান শিক্ষিকার পুত্র নেত্রকোনা
সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র আমির ফয়সাল ভূঁইয়া বাড়ির পাশের আনন্দ বাজার থেকে ফেরার পথে পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার বৃ-বড়বাগ গ্রামের আবদুল্লাহ শেখের পুত্র মাহিনসহ তার সহযোগীরা মিলে মারধর করে।

প্রধান শিক্ষিকা বিষয়টি তাৎক্ষনিক মাহিনের বাবাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা বিদ্যালয়ে এসে প্রাক প্রাথমিক শ্রেণি কক্ষের তালা ভেঙ্গে প্রবেশ করে পাখা, লাইট, বেঞ্চ ও দরজা জানালা কুপিয়ে তছনছ করে দেয়। পরে তারা প্রধান শিক্ষিকার বসতঘরে হামলা চালায়। এছাড়াও তাকে প্রাণ নাশের হুমকি দেয়।

এ সময় রোকেয়া বেগম নিরুপায় হয়ে ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোস্থাছিনুর রহমান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রধান শিক্ষিকা লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।