মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্রপ্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলায় এমারত সরদারের মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলার ঘটনায় আহত এমারত সরদার মারা গেছে।

গত ৭ ই জানুয়ারি ২০২৪ ইং দ্বাদশ জাতীয় নির্বাচনে মাদারীপুর ৩ আসনে ডক্টর আব্দুস সোবহান মিয়া নৌকা মার্কার সাথে স্বতন্ত্র প্রার্থী অধ্যাপিকা তহমিনা সিদ্দিকী ইগল মার্কায় নির্বাচন করে। নির্বাচনে অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়।

পরবর্তীতে ৮ই জানুয়ারি ঈগল মার্কার সমর্থক সাবেক চেয়ারম্যান (আলিনগর ইউনিয়ন পরিষদ) জনাব হাফিজুর রহমান মিলনের সমর্থকরা বিজয় মিছিল বের করে। মিছিলটি কালিগঞ্জ বাজার থেকে শুরু করে ফাসিয়াতলা বাজার ঘুরে ফেরত আসার সময় আলিনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৌকা সমার্থক জনাব শাহিদ পারভেজ এর সমর্থকরা পেছন থেকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত আক্রমণ করার অভিযোগ পাওয়া গেছে এবং মুহুরমূহ বোমা নিক্ষেপ করার অভিযোগ ওঠে ।

এতে ঘটনা স্থলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে ১০ থেকে ১২ জন লোক আহত হয়। এবং তাদের মধ্যে এমসরত সরদার নামের একজনের অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় মাদারীপুর সদর হাসপাতালে নেয়ার পর তাকে ঢাকা পঙ্গু হসপিটালে রেফার করে। এবং সেখানে দুই দিন রাখার পর অবস্থা আরো অবনতি হলে ১১-ই জানুয়ারি সকালে পাশের একটা প্রাইভেট হসপিটালের আইসিওতে স্থানান্তর করা হয়।

পরবর্তীতে আনুমানিক দুপুর ২ টা ৩০ মিনিটের সময় হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ খবর শোনার পর তার গ্রামের বাড়িতে এখন শোকের মাতম চলছে।