মাদারীপুরের ডাসারে দিনদুপুরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, অন্তঃসত্ত্বা নারীসহ আহত-২

মাদারীপুরের ডাসারে পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর বসতবাড়িতে দূর্বৃত্তরা ডাকাতির ঘটনা ঘটিয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে উপজেলার নবগ্রাম এলাকার শশিকর গ্রামে রতন রায় (৪৫) নামের এই ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির সময় হামলার শিকার হয়ে আহত হয়েছে অন্তঃসত্ত্বা নারীসহ দুইজন লোক। আহতদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে পরে আরো উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকা ও ভূক্তভোগী পরিবারের অভিযোগ সূত্রে জানা যায়, গার্মেন্টস ব্যবসায়ী রতন রায়ের বাড়ি উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের তার বাড়িতে তিন জনের একটি ডাকাতদল পল্লী বিদ্যুতের লোক পরিচয় দিয়ে তাদের বসতঘরে প্রবেশ করে। এসময় তারা ঘরে থাকা রতনের মা ধ্রুপদি রায় (৫৫) ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রিতা রায় (২৮) কে বিদ্যুতের শক দিয়ে পরে তাদেরকে কুপিয়ে আহত করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় চার লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী আহতদেরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পরে আরো উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ভূক্তভোগী ব্যবসায়ী রতন রায় বলেন, আমার অন্তঃসত্ত্বা স্ত্রী ও আমার মাকে বিদ্যুতের শক দিয়ে ও কুপিয়ে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে ডাকাত দল।

এ ব্যাপারে ডাসার থানার ওসি তদন্ত মোঃ মনজুরুল মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।