মাদারীপুরে আওয়ামী লীগের নেতা ও ইউপির সাবেক চেয়ারম্যানকে কুপিয়ে জখম

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সোয়া নয়টার দিকে শহরের আছমত আলী খান সড়কের দুই নং শকুনী এলাকায় এ ঘটনা ঘটেছে। সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান খানকে (৬৫) কুপিয়ে গুরুতর আহত করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মজিবুর রহমান রাত সোয়া নয়টায় দিকে শাক-সবজি কিনে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে সদর মডেল থানার সামনে থেকে তিনি বাসার কাছে পৌঁছালে এসময়ে ৪ থেকে ৫ সদস্যের একদল মুখোশধারী দুর্বৃত্ত তার গতি রোধ করে।

তিনি কিছু বুঝে ওঠার আগেই মুখোশধারী লোকেরা চাইনিজ কুড়াল ও দেশীয় অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা করে। এ সময়  তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে মাথা ও দুই পায়ে জখম করে দুর্বৃত্তরা। তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে। হামলাকারীদের দ্রুত খুঁজে আইনের আওতায় আনা হবে।