মাদারীপুরে শিশুকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ

মাদারীপুর সদর উপজেলায় নিখোঁজের একদিন পর এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ভুক্তভোগী পরিবারের দাবি লামিয়া (১১) নামের শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলা কালিকাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একটি ডোবায় স্থানীয়রা শিশুটির মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দেন। পরে ঘটনাস্থল পুলিশ এসে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে। নিহত লামিয়া কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের লোকমান ফকিরের মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে নিহত লামিয়া মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের হোসনাবাদ এলাকার নিজের বাসা থেকে নানা বাড়ি চরনাচনা এলাকায় বেড়াতে যাওয়ার পথে সে নিখোঁজ হয়। মেয়েকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে মাদারীপুর সদর থানায় জিডি করা হয়। পরে শুক্রবার রাতে লামিয়ার মরদেহ ডোবায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করে।

নিহতের মা জনি বেগম জানান, আমার মেয়ে লামিয়াকে কেউ ধর্ষণ করে মেরে ফেলেছে। যারা আমার মেয়েকে ধর্ষণ করে মেরে ফেলেছে তাদের কঠোর শাস্তি দাবি করি। এদিকে নিহত লামিয়ার স্বজনদের দাবি, ধর্ষণ শেষে লামিয়াকে হত্যা করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, শুক্রবার রাতে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে। নিহতের কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে।