মাদারীপুরে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশী নারগিস আক্তার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে মাদারীপুরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোসা. নারগিস আক্তার। তিনি মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান। মনোনয়নের বিষয়ে বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টায় নতুন শহর এলাকার একটি রেষ্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন তিনি।

মত বিনিময় সভায় তিনি সাংবাদিকদের বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তার দীর্ঘদিনের রাজনৈতিক ইতিহাস সাংবাদিকদের মাধ্যমে জনগণের কাছে তুলে ধরার জন্য আহ্বান জানান এবং জননেত্রী শেখ হাসিনা যেন তাকে মাদারীপুরে সংরক্ষিত নারী আসনে কাজ করতে দেন সেই আশা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক খলিলুর রহমান দর্জি, যুব মহিলা লীগের সভাপতি ফারজানা নাজনিন, সিনিয়র সহ-সভাপতি মিসেস নাহার, পৌর যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি বিথি আক্তার ,পৌর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য এর আগে একটি অনুষ্ঠানে স্থানীয় দুই সংসদ সদস্য শাজাহান খান ও ড. আবদুস সোবহান গোলাপ তাকে সমর্থন জানান। নারগিস আক্তার নানা সামাজিক সংগঠন ও কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। তিনি ২০০৪ সালে সদর যুব মহিলা লীগের সভাপতি হন। এরপর ২০০৯ সালে জেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি ও ২০২২ সালে তিনি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। নারগিস আক্তার ২০১৯ সালে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম বার অংশ নিয়েই তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী পারভীন জাহানকে ৩৬ হাজার ৩০০ ভোটে পরাজিত করে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হন।