মাদারীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ

মাদারীপুরে শুক্রবার (২০ মে) রাত ১০টার দিকে মাদারীপুর সদর উপজেলার পূর্ব মহিষেরচর গ্রামে পাওনা ১০ হাজার টাকা পরিশোধ করতে দেরি হওয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহত মনি আক্তার (৩৮) ওই গ্রামের মান্নান মাতুব্বরের মেয়ে। এদিকে অভিযুক্ত জামাল ফকির একই এলাকার নুরু ফকিরের ছেলে।
স্বজন ও এলাকাবাসী জানায়, মনির বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁ’র কাছ থেকে তিনমাস আগে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা স¤প্রতি পরিশোধ করে দিয়েছে মনির স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে এই নিয়ে মনি ও তার বাবার সাথে জামালের কথার কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে স্বামী জামাল বাড়ি থেকে গৃহবধূ মনিকে ডেকে নিয়ে যান। পরে আড়িয়াল খাঁ নদের পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠলে। মৃত্যু নিশ্চিত করে অন্যবাড়িতে মনির লাশ ফেলে রেখে পালিয়ে যান স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এই ঘটনার কঠোর শাস্তির দাবি জানান স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ জানান, ঘটনার পর পরিবারের লোকজন পালিয়ে গেছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে।