মান্দা বাসীর ভালোবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত এম পি ব্রুরানী সুলতান মাহামুদ গামা,

নওগাঁ-৪ মান্দা আসনের জেলা আওয়ামী লীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও স্বতন্ত্র প্রাথী মোঃ ব্রুরানী সুলতান মাহামুদ গামা বিপুল ভোটে জয়লাভ করে মান্দা বাসীর ভালোবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত এম পি ব্রুরানী সুলতান মাহামুদ গামা।

গত রবিবার ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে তিনি ট্টাক প্রতীকে ৮৫ হাজার ১৮০ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করার পর থেকেই সদ্য নবনির্বাচিত (এম পি) ব্রুরানী সুলতান মাহামুদ গামা এই আসনের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন এবং ভিজেছেন ফুলের বৃষ্টিতে। মান্দা উপজেলার নিজ এলাকা মৈয়ম বাজারে সোমবার-মঙ্গলবার সকাল থেকে মান্দার নেতাকর্মী ও সাধরন জরগণ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো শুরু করেন। এরপর মান্দা উপজেলার নেতাকর্মীদের ভলোবাসায় সিক্ত হন তিনি। এছাড়া তাঁর বিজয়ে নেতাকর্মীরা আনন্দ মিছিল নিয়ে স্ব স্ব উপজেলা পরিষদ চত্বরে যান।

সদ্য নবনির্বাচিত এম পি ব্রুরানী সুলতান মাহামুদ গামা বলেন, সর্বপ্রথম আমি আমার মান্দা উপজেলার ভোটারদের প্রতি চিরকৃতজ্ঞ জানায়। আপনারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। তাই সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর আমি আপনাদের একজন হয়ে থাকতে চাই। আপনাদের সেবায় সব সময় নিয়োজিত রাখবো নিজেকে।

তিনি আরো বলেন, এর আগে আমি সমাজ সেবক হিসেবে যতটুকু পেরেছি আপনাদের সেবা করার চেষ্টা করেছি। এখন আপনারা আমাকে জন প্রতিনিধি করেছেন তখন আমি আপনাদের হয়ে সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। তবে জন প্রতিনিধি হিসেবে আপনাদের পাশে থাকার যে সুযোগটা পেয়েছি, তার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দলীয় প্রধান শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই আপনাদের জন্য । তিনি বলেন আপনারা আমাকে ভোট না দিলে, আমি বুঝতে পারতাম না আপনারা আমাকে এতো ভালোবাসেন। তাই আমিও আপনাদের সেই ভালোবাসার মর্যাদা রক্ষা করার জন্য সব সময় চেষ্টা করবো। এখন আমার মূল লক্ষ্য হবে মান্দা উপজেলাকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলা। এছাড়া সংসদীয় এলাকাকে দুর্নীতি মুক্ত, চাঁদাবাজি মুক্ত এবং সন্তাসমুক্ত এলাকা হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা আমার প্রয়োজন।

উল্লেখ্য, বিজয়ী প্রার্থী নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রাথী ছিলেন তিনি দ্বাদশ জাতীয় নির্বাচনে তিনি পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকের প্রাথী নাহিদ মোরশেদ বাবু পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট।

ব্রুরানী সুলতান মাহামুদ গামা একজন সৎ, যোগ্য ব্যক্তি হওয়ায় ৮৫ হাজার ১৮০ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন বলে মনে করছেন মান্দাবাসী। এর ফলে এই আসনের ভোটারগণও অত্যন্ত আনন্দিত।
স্থানীয় বেশ কিছু ব্যক্তিরা বলেন, মানুষের উপকার করা ব্রুরানী সুলতান মাহামুদ গামার পারিবারিক শিক্ষা। যেহেতু তার পরিবার পূর্বপুরুষ থেকেই এলাকার মানুষের কল্যাণমুখী কার্যক্রম পরিচালিত করে আসছে। সেই চেতনা এবং সামাজিক দায়বোধ থেকেই তিনিও এলাকার জন্য সব সময় কিছু করার চেষ্টা করে গেছেন। ফলে জনগণের পাশে থেকে জন প্রতিনিধি হিসেবে আরও উন্নয়ন করতে পারবেন বলে আমরা মনে করছি।