ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবেক প্রধান শিক্ষক সিরাজুল হকের জানাযার নামাজ অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের ঐতিহ্যবাহী রাজিবপুর আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুহাম্মদ জহিরুল আলম ফেরদৌস এর সম্মানিত পিতা ময়মনসিংহ সদরের শহীদ স্মৃতি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুহাম্মদ সিরাজুল হক ১১-জানুয়ারি রোজঃ বুধবার সকালে ভাবখালি গ্রামে ইন্তেকাল করেন।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন),উল্লেখ্য যে ঈশ্বরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী রাজিবপুর আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুহাম্মদ জহিরুল আলম ফেরদৌস উনার সম্মানিত পিতার মৃত্যুতে শোক জানিয়েছেন (স্বাশিপ) স্বাধীনতা শিক্ষক পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও গৌরিপুরের শাহগঞ্জ স্কুল এন্ড কলেজের প্রভাষক নাদিরজ্জামান নাদির। তিনি সম্মানিত শিক্ষক মুহাম্মদ সিরাজুল হকের মৃত্যুতে রুহের মাগফিরাত কামনা করেন।

এছাড়াও (স্বাশিপ) ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে শোক জানিয়েছেন। সিরাজুল হকের প্রথম জানাযার নামায বুধবার (তিন) টায় ভাবখালী উচ্চ বিদ্যালয় ময়দান এবং দ্বিতীয় জানাযার নামায ঈশ্বরঞ্জের উচাখিলা ইউনিয়ের চরআলগী পৈতৃক বাড়ীতে অনুষ্টিত হয়।জানাযার নামায শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। সিরাজুল হকের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

তার মৃত্যুর সংবাদ শুনে দেখতে যান (স্বাশিপ) ময়মনসিংহ জেলা শাখার সম্মানিত সদস্য ও শহীদ পরিবারের সুযোগ্য সন্তান এবং রাজিবপুর আফতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ হেলাল উদ্দিন ভুইয়া,স্বাধীনতা শিক্ষক পরিষদ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সহ- সভাপতি সিনিয়র শিক্ষক আজিজুর রহমান স্বপন,সিনিয়র শিক্ষক মোঃ নজরুল ইসলাম এছাড়াও ঢাকা প্রেসক্লাবের সম্মানিত সদস্য সাংবাদিক হযরত মাওলানা মুহম্মদ আবুল বাশার সহ আরো অনেকেই দেখতে যান।জানাযার নামাযে ভাবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীক হন।