ময়মনসিংহে গায়ে ময়লা ছিটিয়ে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই

ময়মনসিংহে নগরীর ছোটবাজার এলাকায় বুধবার (৯ নভেম্বর) দুপুর ২ টারদিকে এক ব্যবসায়ীর গায়ে ময়লা ছিটিয়ে ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দূর্বৃত্তরা।

টাকা ছিনিয়ে নেয়ার আগে ছিনতাইকারীরা ভুক্তভোগী ব্যবসায়ীর পরণে থাকা পাঞ্জাবিতে কাঁদা জাতীয় ময়লা ছিটিয়ে তাকে ব্যতিব্যস্ত করে তুলে। নগরীর ছোটবাজার অগ্রণী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শামসুল আলম কোতোয়ালি মডেল থানার ওসি, শাহ কামাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দুপুর ২ টারদিকে নগরীর ছোটবাজার এলাকার একটি বেসরকারী ব্যাংক থেকে ৯ লাখ টাকা উত্তোলন করে করনে শামসুল আলম। পরে ৫ লাখ টাকা অপর একটি ব্যাংকে জমা দেন। অবশিষ্ট ৪ লাখ টাকা নিয়ে আরো একটি ব্যাংকে যাচ্ছিলেন ঠিক,এই সময় একদল ছিনতাইকারী ভুক্তভোগীর পরণে পাঞ্জাবিতে কাঁদার মতো ময়লা ছুঁড়ে মারে।

পরে,ছিনতাইকারীরা তাকে বলতে থাকে আপনার পাঞ্জাবিতে ময়লা লেগেছে। পাঞ্জাবিতে ময়লা দেখতে পেয়ে ভুক্তভোগী পরিষ্কার করতে ব্যস্ত হয়ে পড়ার সুযোগে হাতে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ অরো বলেন, এ ঘটনায় সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ করেছেন শামসুল আলম। ঘটনার পর ঘটনাস্থলের কাছে কয়েকটি সিসি ক্যামেরার ফুটেজ দেখেছে পুলিশ। এটি ছিনতাই নয়, এক ধরণের প্রতারণা। এই চক্রটিকে ধরতে পুলিশ ইতোমধ্যে মাঠে নেমেছে।