ময়মনসিংহে ডিম লুটের ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

ময়মনসিংহের ভালুকায় ডিম বহনকারী একটি পিকআপ আটকে অস্ত্রের ভয় দেখিয়ে ৭৫ হাজার ডিম লুটের ঘটনা ঘটনায় ছয় ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (১১ জুন) বিকেলে জেলা ডিবি পুলিশের ওসি মো. সফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। এর আগে, শুক্রবার ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঐ ছয় ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ভালুকার ভরাডোবা এলাকার খোরশেদ হোসেন জুয়েল, সুমন মিয়া, আব্দুস সামাদ, ত্রিশালের গোপালপুরের আবু রায়হান, গুজিয়াম গ্রামের এনামুল হক প্রভাত ও অলহরি গ্রামের সোহাগ আলী।

ওসি সফিকুল জানান, ৩০ মে রাত সোয়া ২টার দিকে ভরাডোবা-উথুরা সড়কে একদল ডাকাত দুটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারে এসে ৭৫ হাজার মুরগির ডিম বহনকারী একটি পিকআপসহ চালক মমিন, সহযোগী সুমন মিয়া ও ম্যানজার সবুজকে অস্ত্রের ভয় দেখিয়ে ডিমগুলো লুট করে। এ ঘটনায় পরদিন ভালুকা মডেল থানায় মামলা করা হয়। মামলার তদন্তভার দেওয়া হয় ডিবি পুলিশের ওপর।

তদন্তের ধারাবাহিতায় শুক্রবার গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঐ ছয় ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, লুট করা ডিমের পিকআপ ও ১ লাখ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। অবশিষ্ট ডিম উদ্ধার ও জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।