ময়মনসিংহ বিভাগের আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোমবার(২৩ আগস্ট)সন্ধ্যায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতাদের সাথে জামালপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সেপ্টেম্বরের শুরু থেকেই জামালপুরে আওয়ামী লীগ,জেলা ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে সম্মেলন করার সিদ্ধান্ত নেয়া হয় সভায়। ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন এবং পর্যায়ক্রমে থানা কমিটিরও সম্মেলন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বক্তারা বলেন,রাজনীতিকে গতিশীল করতে সম্মেলনের কোনো বিকল্প নেই। তাই,অতি দ্রুত সময়ের মধ্যে সম্মেলন শেষ করার সিদ্ধান্তও নিয়েছেন তারা।

ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি ও শফিউল আলম নাদেল,তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মো: মুরাদ হাসান,সাংস্কৃতিক বিষয়ক সদস্য অসীম কুমার উকিল এমপি,আবুল কালাম আজাদ এমপি,আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং,জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরী উপস্থিত ছিলেন।