যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি’র সভাপতি ইমন, সম্পাদক ফারজানা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটি’র ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইমন রায় ও সাধারণ সম্পাদক ফারজানা ভূঁইয়া।

শনিবার(১৬ সেপ্টেম্বর) দুপুর ২ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র কেন্দ্রের(টিএসসি) ২য় তলায় সোসাইটির সকল সদস্যের অংশগ্রহণে অনুষ্ঠান শুরু হয়। এসময় সংগঠনের প্রধান উপদেষ্টা এনএফটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: আশরাফুজ্জামান জাহিদ, উপদেষ্টা এপিপিটি বিভাগের সহকারী অধ্যাপক এসএম সামিউল আলম ও এআইএস বিভাগের লেকচারার ফজলুর রহমান ২২ সদস্যবিশিষ্ট কার্যনিবার্হী পরিষদ ঘোষণা করেন।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপদেষ্টা মণ্ডলী, ছাত্র ইউনিয়ন যবিপ্রবি সংসদের আহ্বায়ক রাশেদ খান ও বিদায়ী কমিটির সভাপতি খালিদ সাইফুল্লাহ। এসময় বক্তারা নবনির্বাচিত কমিটি ও ফটোগ্রাফিক সোসাইটির সুন্দর আগামীর প্রত্যাশা কামনা করেন।একপর্যায়ে পিএইচডি ডিগ্রি অর্জনের জন্য বিদেশ যাত্রা উপলক্ষ্যে উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো: শাহীন সরকার এবং বিদায়ী কমিটির সভাপতি খালিদ সাইফুল্লাহ ও সম্পাদক আবির হাসানকে সংবর্ধনা প্রদান করে যবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটি। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ‘ব্যাসিক ফটোগ্রাফি’ শীর্ষক একটি কর্মশালার আয়োজন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-স্টুডেন্ট এডভাইজার মো: তাওহিদুজ্জামান রাব্বি,সম্মানিত সদস্য চন্দন মিস্ত্রি আবভি, মো: খালিদ সাইফুল্লাহ, মো: নাঈম,রাজিব মন্ডল, সহ-সভাপতি অনন্যা মন্ডল,যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন ও হাসানুল বান্না, সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান তাহসিন, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান নাঈম ও জেরিন তাবাসসুম,জনসংযোগ সম্পাদক এ টি এম মাহফুজ ,হেড অফ ক্রিয়েটিভ টিম প্রত্যয় হক, কোষাধ্যক্ষ তানভির হোসাইন মুরাদ,অফিস সম্পাদক ওমর সাইফ,প্রচার-প্রকাশনা সম্পাদক খালিদ আল মাশফিক, সহ-প্রকাশনা সম্পাদক রাকিব হাসান শিহাব, কার্যনির্বাহী সাগর শিল,রিয়াদ,আয়মান,তওকির, নাজমুল,আরেফিন,কনা ও আবিদ।