যশোরের কেশবপুর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত

যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ইউনিয়নের ৪,৫,ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উৎসবমূখর পরিবেশে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন-২০২২ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তিনটি ওয়ার্ডের কাউন্সিলরগণ তাদের পছন্দের প্রার্থীকে তার মূল্যবান ভোট দিয়ে ৪নং এবং ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত করেন। আর ৫নং ওয়ার্ডে দুটি পদেই একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদন্দিতায় সভাপতি ও সম্পাদক নির্বাচিত ঘোষণা করা হয়।

গত শনিবার (১১ জুুন) বিকেলে উপজেলার ১১নং হাসানপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক উবায়দুর রহমান ওহাব এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক জি এম সিরাজুল ইসলাম সঞ্চালনায় ইউনিয়নের টিটা বাজিত পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন। প্রধান বক্তা কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাবেক জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, ১১নং হাসানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুর রহমান, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুর রশিদসহ থানা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শান্তিপূর্ণ ওই ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন শেষে সবার সম্মুখে দিনব্যাপী অনুষ্ঠানের প্রধান অতিথি নির্বচনী ফলাফল প্রকাশ করেন। ১১নং হাসানপুর ইউনিয়নের হাসানপুর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাজিদুর রহমান ও সম্পাদক ইবাদুল ইসলাম। টিটাবাজিতপুর ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম ও সম্পাদক রেজাউল ইসলাম। এবং কাকিলাখালী ৫নং ওয়ার্ডে দুটি পদেই একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদন্দিতায় সভাপতি কনোক বিহারী দাস ও সম্পাদক কল্লোল দাসের নাম ঘোষণা করা হয়।