যশোরের মণিরামপুরে প্রধানমন্ত্রী’র ছবি সম্বলিত তোরণ ভাংচুর

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ২৪ নভেম্বর যশোরে আগমন উপলক্ষে মণিরামপুরে নির্মাণকৃত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজিব ওয়াজেদ জয়-এর ছবি সম্বলিত তোরণ ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতের কোনো একসময় মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এই নির্মাণকৃত তোরণ ভাংচুর করা হয়। এ তোরণ ভাংচুরের ঘটনায় দলের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানাযায়, যশোর-সাতক্ষীরা মহাসড়কের মণিরামপুর পৌরশহরস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য এস এম ইয়াকুব আলীর সৌজন্যে এ তোরণ নির্মাণ করা হয়। শুক্রবার রাতের কোন একসময় এটি ভাংচুর করে কে বা কারা। প্রধানমন্ত্রীর যশোরে আগমন উপলক্ষে নির্মানকৃত তোরণটি ভাংচুরের বিষয় নিয়ে দলীয় নেতামকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন বলেন, অবশ্য বিষয়টি নিন্দনীয়। তিনি আরও বলেন- প্রধানমন্ত্রীর আগমনে যারা দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করতে এহেন কর্মকান্ড করেছেন তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে এস এম ইয়াকুব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। তিনি আরও বলেন- পৌরশহরের উত্তরমাথায় ভাংচুরকৃত এ তোরণটি ছাড়া আরও একটি তোরণ নির্মাণ করাকালে একটি পক্ষ বাঁধা দেয়। এটি তাদের কাজ বলে তিনি দাবি করেন।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনিরুজ্জামান তোরণ ভাংচুরের বিষয়ে বলেন, রাতে সড়ক দিয়ে গাড়ি চলাচলের সময় তোরণটি বেঁকে গেছে। পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠিয়েও বিষয়টি তদন্ত করা হয়েছে। তবে এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ বা সাধারন ডায়েরী হয়নি।

………………………………
01927-689453
19-11-22