যশোরের রাজগঞ্জে বঙ্গবন্ধু শিশুপার্কে প্রমোদ তরি উদ্বোধন

যশোরের মণিরামপুর উপজেলার পর্যটন নগরী রাজগঞ্জের, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অংশে ঐতিহ্যবাহী ঝাঁপা বাঁওড়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শিশু পার্কে ভ্রমণ পিপাসুদের বিনোদন মুখোর করতে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে যোগ করা হয়েছে একটি প্রমোদ তরি (স্প্রীড বোড)।

বৃহস্পতিবার (০৭ জুলাই) দুপুরে এই প্রমোদ তরিটি (স্প্রীড বোড) রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ঝাঁপা বাঁওড়ে চলাচলের জন্য উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য।

উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী নিজে স্প্রীড বোডে উঠে বাঁওড় ভ্রমণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু।

এছাড়াও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যক্ষ মো. আব্দুল লতিফ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ কামাল তুষার, বালিকা বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, সাবেক চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনি, আওয়ামী লীগের তরুন নেতা মো. শরিফুল ইসলাম চাকলাদার, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. সোহেল রানা, মো. ইমরান খান পান্না প্রমুখ।

পরে রাজগঞ্জ বাজারে নির্মাণাধীন উন্মুক্ত অডিটিরিয়ম ও বঙ্গবন্ধু ম্যুরালের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।