যশোরের রাজগঞ্জে ৫০শয্যা সরকারি হাসপাতাল নির্মাণের জন্য সুধী সমাজের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মণিরামপুর উপজেলার পশ্চিমাঞ্চল তথা রাজগঞ্জ অঞ্চলের মানুষের সু-চিকিৎসার জন্য রাজগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করা হবে। তার জন্য ৫০ শতক জমি প্রয়োজন। এ কারণে হাসপাতালের স্থান নির্ধারণ ও অর্থদাতা সংগ্রহণের জন্য রাজগঞ্জের সুধী সমাজ এক মতবিনিময় সভা করেছেন।
বুধবার (১২ ডিসেম্বর-২০২২) বিকাল ৪টায় রাজগঞ্জ বাজারস্থ আলহাজ আব্দুস সাত্তার সাহেবের ধানের চাতালে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ বাজার উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ।
টিএনটি কর্মকর্তা মোঃ আব্দুল মাজিদের পরিচালনায় বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক আলহাজ মোঃ কপিল উদ্দিন আহম্মেদ, ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ আকবার আলী, রাজগঞ্জ মডেল ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, সম্মিলনী ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম, মাস্টার মোঃ আজিজুর রহমান (ঝাঁপা), বীরমুক্তিযোদ্ধা মোঃ জালাল উদ্দিন, ঝাঁপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সাইদুজ্জামান (লিটন মাস্টার), ঝাঁপা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ গোলাম রসুল চন্টা প্রমুখ। এছাড়া এ সভায় রাজগঞ্জ অঞ্চলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- রাজগঞ্জবাসির আরো একটি প্রাণের দাবী, সরকারি একটি ৫০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের হস্তক্ষেপে নির্মাণ হবে।