যশোরে যুবদলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

যশোরের শার্শা ও বেনাপোল পৌর যুবদলের উদ্যেগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল হাই স্কুল মাঠে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলী আকবর চুন্নু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহম্মেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন যুবদলের কেন্দ্রীয় কমিটির (খুলনা বিভাগীয়) সহ-সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন মোল্লা, সহ সাধারণ সম্পাদক আব্দুর জব্বার খান, সহ সাধারণ সম্পাদক (খুলনা বিভাগীয়) আলহাজ্ব নূরুজ্জামান লিটন, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন ভুইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগীয়) শামীম কবির, শার্শা উপজেলা যুবদলের সভাপতি আলহাজ্ব মাসুদুর রহমান মিলন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম আনছারুল হক রানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, প্রচার সম্পাদক এস্কেন্দার আলী জনি সহ জেলা ও শার্শা উপজেলা, পৌর যুবদল নেতৃবৃন্দ।

কর্মীসভায় শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের যুবদলের নেতাকর্মীরা অংশ নেন।

সভায় বক্তারা বলেন, ‘দেশ এক ক্লান্তিকাল সময় অতিক্রম করছে। দেশে এখন এক নায়কতন্ত্র চলছে। দেশে বাক-স্বাধীনতা বলে কিছুই নেই। শোষন, শাসন, লুন্ঠন ও দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের রাজত্ব প্রতিষ্ঠা চলছে। চলছে মহান স্বাধীনতার ঘোষক, প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এর ইতিহাস ও দেশের বিভিন্ন স্থানে স্মৃতি বিজড়িত সকল স্থাপনা ধ্বংস করার পায়তারা ও চক্রান্ত।’