রাজবাড়ীতে ডিবি পরিচয়ে ছিনতাই; বিকাশের সেলস অফিসারসহ আটক-৩

রাজবাড়ীর সদর উপজেলায় ডিবি পুলিশ পরিচয়ে বিদেশি মদ ও টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় বিকাশের সেলস অফিসারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (২ মে) রাতে রাজবাড়ী সদর ও বালিয়াকান্দি উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আলাদিপুর মল্লিকপাড়ার আব্দুল মোতালেব মল্লিকের ছেলে মুন্না মল্লিক, বালিয়াকান্দি উপজেলার নারায়ণপুর গ্রামের বিল্লাল মোল্লার ছেলে সুলতান আহম্মেদ শান্ত এবং গোবিন্দপুর গ্রামের জাহেদ মণ্ডলের ছেলে তুষার মণ্ডল। চক্রের মূল হোতা মুন্না মল্লিক। তিনি রাজবাড়ী জেলার বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস অফিসার (ডিএসও) বলে জানিয়েছে ডিবি।

ডিবি জানায়, সন্টু নন্দী একজন বৈধ মদ ব্যবসায়ী। গত ১৭ এপ্রিল ফরিদপুর ফরেন লিকার সপ থেকে সাত বোতল বিদেশি কিনে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। পথে সদর উপজেলার আলাদিপুর এলাকায় চার ব্যক্তি তার গতিরোধ করে। তারা নিজেদের ডিবি পরিচয়ে তল্লাশি শুরু করে। এ সময় তার কাছে থাকা মদ ও ২৩ হাজার পাঁচশ টাকা ছিনিয়ে নেয়। পর হত্যার হুমকি দিয়ে বিকাশের মাধ্যমে আরও ২০ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। ভুক্তভোগী সন্টু নন্দী বিষয়টি রাজবাড়ী ডিবিকে জানায়।

রাজবাড়ী জেলা ডিবির ওসি মো. মনিরুজ্জামান জানান, অভিযোগের পর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রানা নামের আরও একজন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ভুক্তভোগী সন্টু নন্দী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা করেছেন।