রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগর পুলিশের কর্ণহার থানার করমজা এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তারা মাদক ব্যবসায়ী বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

ঘটনার পর র‌্যাব-৫ এর পক্ষ থেকে মোবাইল ফোনের ম্যাসেজ পাঠিয়ে জানানো হয়, করমজা এলাকায় র‌্যাবের সঙ্গে একদল মাদক ব্যবসায়ীর গোলাগুলি হয়েছে। এতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল উদ্দিন জানান, রাত ১২টার দিকে র‌্যাব সদস্যরা ওই দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। তাদের দুজনেরই বুকে গুলির চিহ্ন দেখা গেছে। তাদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। অজ্ঞাত হিসেবে মরদেহ দুটি রামেকের মর্গে রাখা হয়েছে।

র‌্যাব-৫ এর উপঅধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযান চালাতে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। অভিযানের ব্যাপারে পরে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিস্তারিত জানানো হবে বলে উল্লেখ করেন ওই কর্মকর্তা।