লালমনিরহাটের কালীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

লালমনিরহাটের কালীগঞ্জে নানা আয়োজনের মধ্যে দিয়ে গভীর শ্রদ্ধা ও ভালবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

রোববার (১৭ মার্চ)সকালে উপজেলার করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সাবেক সমাজকলমন্ত্রী সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ এমপি, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জহির ইমামের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদের সঞ্চালনায় সাবেক সমাজকল্যান মন্ত্রী সংসদ সদস্য নুরুজ্জামান আহমেদ এমপিকে প্রধান অতিথি রেখে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চলবলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান ছনি, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির, তুষভাণ্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।