লালমনিরহাটের হাতীবান্ধায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষ, আহত-১

লালমনিরহাটের হাতীবান্ধায় দলীয় কর্মসূচীকে কেন্দ্র করে এক সংঘর্ষে শাহরিয়ার ইসলাম লিমন (২৮) নামে একজন আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে। তিনি ডাউয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বিছনদই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আনোয়ারুল কবির ওয়াসিম বলেন, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলুর বিরুদ্ধে মিথ্যা ডিজেটাল নিরাপত্তা আইনে মামলা করে বিএনপির আন্দোলন দমানোর অপচেষ্টা করছে সরকার। এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১২ ইউনিয়নে বিকেলে বিক্ষোভ করেছে বিএনপি। কিন্তু ডাউয়াবাড়িতে আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ও আওয়ামীলীগ বাধা দিয়েছে।তবে জনগনের বাধায় পিছু হটেছে আওয়ামীলীগ ছাত্রলীগ।
ডাউয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীগ সাধারণ সম্পাদক আলিম হোসেন বলেন, ডাউয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ চলছে। আকস্মিকভাবে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে একদম ফাঁকায় পেয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার ইসলাম লিমনের উপর হামলা চালায় সন্ত্রাসী বিএনপির নেতাকর্মীরা।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ডাউয়াবাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।