শাকিব-বুবলীর সঙ্গে কাজ করবেন কিনা, যা বললেন অপু বিশ্বাস

সম্প্রতি ঢালিউড অঙ্গনে শাকিব-বুবলীর বিয়ে ও তাদের সন্তানের খবর বেশ আলোচিত হচ্ছে। শাকিব-বুবলী ইস্যুতে অপু বিশ্বাস প্রসঙ্গও উঠে এসেছে।

অপু বিশ্বাসকেও নানা প্রশ্নের মুখে হতে হচ্ছে। এমতাবস্থায় শাকিব-বুবলীর সঙ্গে ভবিষ্যতে কাজ করবেন কিনা সে বিষয়টিও উঠে এসেছে এক আলোচনায়।

সোমবার কলকাতায় ইন্দো-বাংলা প্রেসক্লাবের বিজয়া সম্মিলনীতে যোগ দেন অপু বিশ্বাস।

‘উৎসবের রঙে অপুর সঙ্গে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল কলকাতার ইন্দো-বাংলা প্রেসক্লাবে। কলকাতার সিআইটি রোডে প্রেসক্লাবের অস্থায়ী ঠিকানায় বিজয়া সম্মিলনীর ওই আয়োজনে প্রধান অতিথি ছিলেন অপু বিশ্বাস।
অনুষ্ঠানে তাকে সংবর্ধনাও দেওয়া হয়।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে ছেলে আব্রাম খান জয়, সাবেক স্বামী শাকিব খান কিংবা সাকিব-বুলবুলি সম্পর্ক সব বিষয়েই কৌশলী ছিলেন অপু। শাকিব, বুবলি, অপুকে নিয়ে কোনো ছবি হলে তাতে অভিনয় করতে চান কিনা, সেই প্রশ্নের উত্তরে বলেন, ‘পরিচালক বা প্রযোজকরা কি আদৌ তা চান? তারা যদি মনে করেন যে চলচ্চিত্রের স্বার্থে এটি দরকার, আমাদের একসঙ্গে নিয়ে ছবি করলে ভালো হবে, সে ক্ষেত্রে তারাই ডিসিশন মেকার।’

শাকিব খানের সঙ্গে অভিনয় করার সুযোগ এলে তিনি করবেন কিনা— এ প্রশ্নের উত্তরে অপু জানান, ‘আমি একজন অভিনেত্রী। আমার কাজই অভিনয় করা। তাই গল্প বা চরিত্র পছন্দ হলে সেখানে না করার কোনো প্রশ্নই ওঠে না।’ আগামী ভবিষ্যতে কলকাতায় শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।