শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন: ছাত্রলীগ সভাপতি

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (৪ জানুয়ারি) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

শ্রদ্ধা শেষে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান বলেছেন, আমাদের একটাই লক্ষ্য, অসাম্প্রদায়িক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করব।
আল নাহিয়ান খান বলেন, বাংলাদেশের ইতিহাসের সৃষ্টিলগ্ন থেকে এখন পর্যন্ত প্রতিটি অর্জনে ছাত্রলীগের অংশীদারত্ব আছে। জনপ্রিয় সংগঠন হিসেবে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছি। আমাদের একটাই লক্ষ্য, অসাম্প্রদায়িক বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করব।

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ছাত্রলীগ অঙ্গীকারবদ্ধ। মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালে ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মী জাতির পিতার আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাবেন।
তিনি আরো বলেন, সংগঠনের স্বার্থে, দেশের স্বার্থে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাবে। ব্যক্তি স্বার্থ হাসিলে ছাত্রলীগ কোন প্লাটফর্ম হয়ে কাজ করতে পারবে না।
পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হয়। তবে করোনার কারণে এ বছর কোন শোভাযাত্রা করেনি বাংলাদেশ ছাত্রলীগ।