শেখ হাসিনা তার মমতার আঁচল দিয়ে দেশ ও দেশের মানুষকে ঢেকে রেখেছেন:নৌ প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মমতার আঁচল দিয়ে দেশ ও দেশের মানুষকে ঢেকে রেখেছেন। শেখ হাসিনা যদি সরকার প্রধান না থাকতো এই বাংলাদেশ দেউলিয়া হয়ে যেতো। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সব কিছুই মুখ থুবড়ে পড়তো। আগামী ২০৩৫ সালের মধ্যে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে ইনশাল্লাহ। রবিবার সকাল ১১টায় সেতাবগঞ্জ পৌরসভার আয়োজনে ৪৪টি উন্নয়ন মূলক কাজে উদ্বোধন ও ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে এক বিশাল সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

নৌ প্রতিমন্ত্রী বলেন, আমরা প্রতিটি মানুষকে মূল্যায়ন করছি। বোচাগঞ্জ উপজেলার পন্ডিত ব্যক্তি অধ্যক্ষ আব্দুর রশিদের নামে গণগ্রন্থাগার, হাজী দানেশের নামে কলেজ, নবাব চৌধুরীর নামে সেতাবগঞ্জ সরকারি কলেজে লাইব্রেরী ভবন এবং সাবেক প্রতিমন্ত্রী আব্দুর রৌফ চৌধুরীর নামে একটি অডিটোরিয়াম করা হয়েছে। সেখানে নামাজ থেকে শুরু করে সকল সামাজিক কাজ করা যাবে। সেতাবগঞ্জ ঐতিহ্যবাহী বড়মাঠ উন্মুক্ত হয়ে পড়ে ছিল। দেখে মনে হতো এই মাঠটির কোনো অভিভাবক নেই। আমরা সেই মাঠটিকে শেখ রাসেল মিনি স্টেডিয়াম বানিয়েছি। উপজেলা পর্যায়ে সেতাবগঞ্জ বড়মাঠটি একটি শ্রেষ্ঠ মাঠ।
তিনি বলেন, দিনাজপুর জেলায় ৯টি পৌরসভার মধ্যে সেতাবগঞ্জ পৌরসভা অন্যতম একটি। এই পৌরসভার রাস্তাঘাট, ড্রেন, সব কিছু আধুনিকায়ন করা হয়েছে। এই প্রথম একসাথে ১৪ কোটি টাকার কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর করা হলো যা বিরল। সেতাবগঞ্জ পৌরসভা একটি নতুন প্রজেক্টে প্রবেশ করেছে যা বাস্তবায়ন হলে মডেল পৌরসভায় রুপান্তরিত হবে।

সেতাবগঞ্জ পৌর মেয়র মো. আসলামের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, ব্যবসায়ী আলহাজ মো. আলতাফুর রহমান, সেতাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. আব্দুস সাত্তার, মাওলানা আব্দুল কাদের জিলানী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ভরত চন্দ্র পাল, মুক্তিযোদ্ধা মো. জাফরুল্লাহ, শিক্ষক নেতা মো. সোহেল রানা, কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম লিটন প্রমুখ।