শেরপুরে ১০ দিনেও উদ্ধার হয়নি অটো চালক এরশাদ, প্রতিবাদে মানববন্ধন

শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের হেরুয়া বাজারীপাড়া এলাকার বাসিন্দা মো. খোরশেদ ফকিরের ছেলে পেশায় অটো চালক মো. এরশাদ আলী ফকির (৩৫) গত ২৭ মার্চ শেরপুর শহর থেকে তার ব্যাটারী চালিত অটোসহ নিখোঁজের ১০ দিনেও উদ্ধার হয়নি সে।

এঘটনায় (৬ এপ্রিল) শনিবার এলাকাবাসী ও নিখোঁজ অটো চালক এরশাদ আলী ফকিরের পরিবার জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

এসময় মানববন্ধন কর্মসূচি ও স্মারকলিপি সূত্রে জানা গেছে, সদর উপজেলার হেরুয়া বাজারীপাড়া গ্রামের দরিদ্র এরশাদ আলী ফকির জীবীকার জন্য সম্প্রতি একটি ব্যাটারী চালিত অটো রিকশা ক্রয় করে সে নিজেই চালিয়ে শেরপুর শহর ও আশপাশ এলাকায় ভাড়ায় যাত্রীবহন করে অর্থ উপার্জন করে সংসার চালিয়ে আসছিল।

এদিকে ঘটনার দিন গত ২৭ মার্চ প্রতিদিনের মত এরশাদ আলী বাড়ি থেকে তার অটো রিকশা নিয়ে যাত্রী পরিবহনের জন্য শেরপুর শহরে যায় এবং সে গভীর রাতেও তার বাড়িতে ফিরে যায়নি। এ ঘটনায় তার স্ত্রী সন্তান বাবা মা ও ভাইদের মাঝে আতংক দেখা দেয়। পরে অটো রিকসাসহ নিখোঁজ এরশাদ আলী ফকিরের পরিবারের পক্ষ থেকে শেরপুর সদর থানায় একটি জিডি করা হয়। যার জিডি নং ১৫।

দীর্ঘ ১০ দিনেও অটোরিকশা সহ নিখোঁজ এরশাদ আলী ফকিরের কোন সন্ধান না পাওয়া এলাকাবাসী ও পরিবারের মাঝে ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়। পরে এলাকাবাসী শনিবার প্রশাসনের কাছে এরশাদ আলীকে উদ্ধার ও সন্ধান চেয়ে মিছিল নিয়ে শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বর গিয়ে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

এসময় মানববন্ধনে বক্তারা, নিখোঁজ অটো রিকশা চালক এরশাদ ফকিরের দ্রুত উদ্ধার ও সন্ধানের দাবি জানান। বক্তব্য রাখেন আহাজারী কণ্ঠে এরশাদ আলী ফকিরের স্ত্রী মমেজা বেগম, মেয়ে ইয়াসমিন, ছেলে রমজান আলী, ভাই রাসেল ও হাসান আলী প্রমুখ।