সাতক্ষীরার কলারোয়া ব্লাড ব্যাংক এ্যাসোসিয়েশনের আত্নপ্রকাশ

কলারোয়া ব্লাড ব্যাংক এ্যাসোসিয়েশন নামে একটি সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে।

শনিবার বিকালে কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের হলরুমে শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিনের সভাপতিত্ত্বে ও পরিচালনায় কলারোয়ার ১৩টি স্বেচ্ছাসেবী ব্লাড ডোনার সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের উপস্থিতিতে মাদার সংগঠন “কলারোয়া ব্লাড ব্যাংক এ্যাসোসিয়েশন” নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড.শেখ কামাল রেজা।

বিশেষ অতিথি ছিলেন কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের যুগ্ম সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন শেখ কবির হাসান, আনিছুর রহমান পলাশ, সাংবাদিক আরিফুল হক চৌধুরী, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, মো. রাশেদ।

আলোচনায় প্রস্তাব গৃহীত হয় সুবিধামত সময়ে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তাদের ও ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের এবং কলারোয়ার সকল ক্লিনিক বা ডায়াগনস্টিক মালিকের সাথে আলোচনা করে রক্তদাতাদের জন্য একই রেট নির্ধারণ করাসহ নানা অসুবিধা তুলে ধরা।

সভায় সর্বসম্মতিতে ফারহান আল ফারুককে সভাপতি এবং শেখ ইউসুফকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়। কমিটিতে সহ.সভাপতি নির্বাচিত হন ১। মো. আনিছুর রহমান পলাশ (আলোকিত কলারোয়া), ২। মো. আলমগীর হোসেন (শাকদাহ বেত্রাবর্তী ব্লাড ব্যাংক) ৩। মো. মিজানুর রহমান (সেবা), যুগ্ম সাধারণ সম্পাদক ১। মো. মনিরুল ইসলাম (রক্তের ফোঁটা) ২। মো. হাবিবুর রহমান (কপোতাক্ষ), ৪। প্রচার সম্পাদক- মো. তরিকুল ইসলাম (বন্ধু ব্লাড ফা:) ৫। দপ্তর সম্পাদক মো. সুমন হোসেন (কুশোডাঙ্গা), ৬। সাংগঠনিক সম্পাদক (যোগাযোগ) জিএম মুন্না (কাজীরহাট), ৭। সাংগঠনিক সম্পাদক (আইসিটি) মেহেদী হাসান ও রায়হান হোসেন (বজ্রবাকসা) এবং কার্যনির্বাহী সদস্য মনোনীত হন- আসাদুজ্জামান রোমেল, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন, সাংবাদিক মো. আরিফুল হক চৌধুরী, সাংবাদিক তরিকুল ইসলাম, মো. সাইদুল ইসলাম, শেখ সৈয়ব হোসেন, মো. নুর হোসেন, মো.শরিফুল ইসলাম।

এছাড়া উপদেষ্টামন্ডলীতে আছেন- শেখ শহিদুল ইসলাম, এ্যাড. শেখ কামাল রেজা, শিক্ষক সাংবাদিক দীপক শেঠ, আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, প্রধান শিক্ষক মো. বদরুজ্জামান বিপ্লব, মো. সিরাজুল হক, রায়হান বাসার (প্রবাসী), শেখ আল হাসান, নাহিদ হাসান মিঠু, সবুজ হোসেন, শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।