সাতক্ষীরার কালিগঞ্জে প্রাণী চিকিৎসকের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউনিয়নের ছনকা গ্রামে ২৪ বছর বয়সী অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রাণী চিকিৎসক আমিরুল ইসলাম’র (৫৭) বিরুদ্ধে। তিনি একই গ্রামের শেখ আব্দুল হাদীর ছেলে। এঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, সাতক্ষীরায় মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্তপূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

ভুক্তভোগী গৃহবধূ জানান, গত ১ জুন সকালে ওই গৃহবধূর গৃহপালিত একটি মোরগ অভিযুক্ত আমিরুল ইসলামের বাড়িতে যায়। বিষয়টি জানতে পেরে গৃহবধূর বাড়ির কাজের লোককে মোরগ আনতে আমিরুলের বাড়িতে পাঠানো হয়। ওই সময়ে আমিরুল মোরগের মালিককে তার বাড়িতে আসতে বলে। এরপর গৃহবধূ আমিরুল ইসলামের বাড়িতে আসে মোরগটি নিতে।

বাড়িতে কেউ না থাকার সুযোগে আমিরুল ভুক্তভোগী গৃহবধূকে ঘরের মধ্যে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। ভুক্তভোগী গৃহবধূ নিজেকে রক্ষার জন্য অন্তঃসত্ত্বা বস্থায় দৌঁড়ে পালানোর সময় পড়ে যেয়ে তলপেটে গুরুতর জখম হয়। পরবর্তীতে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আঘাতের কারণে গৃহবধূর গর্ভে থাকা সন্তানটি মারা গেছে বলে ওই গৃহবধূ জানিয়েছেন।

এদিকে অভিযুক্ত আমিরুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, জমি-জমা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে গৃহবধূর স্বামীর সাথে আমার বিরোধ চলছে। যার সূত্রধরে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করেছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলী জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রতিবেদনটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।