সাতক্ষীরায় ছিনতাই হওয়া দুটি ইজিবাইক খুলনায় উদ্ধার, আটক-৪

সাতক্ষীরায় ছিনতাই হওয়া দুটি ইজিবাইক খুলনায় উদ্ধার হয়েছে। আটক হয়েছে ছিনতাই চক্রের ৪ সদস্য।

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ছিনতাই হওয়া ওই জোড়া ইজিবাইক উদ্ধার হয়। এসময় ইজিবাইক ছিনতাইচক্রের সংঙ্গবদ্ধ চার সদস্য কে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- খুলনা ছোটবহেরা এলাকার আশরাফ মোল্লার ছেলে মাসুদুর রহমান পিকুল, খুলনা পশ্চিম বানিয়া খামার এলাকার মৃত আব্দল লতিফের ছেলে শফিকুল ইসলাম কামরুল, খুলনা লবনচোরা এলাকার হাবিবুর রহমানের ছেলে রাজু আহম্মেদ ও বটিয়াঘাটা এলাকার আলাউদ্দিন গাজীর ছেলে শুকুর আলী।

সোমবার (০৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাতক্ষীরা সদর থানায় এক প্রেসব্রিফিংএ এসব এতথ্য প্রদান করেন অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান।

প্রেস ব্রিফিংএ ওসি বলেন, গত ১৭ জানুয়ারি ইজিবাইক চালক অরবিন্দ দাস নামের এক ব্যাক্তি থানায় এসে জানায় তার ইজিবাইক ছিনতাই হয়ে গেছে। সাতক্ষীরা জজকোর্ট এর সামনে থেকে যাত্রীবেশে উঠে ছিনতাইকারী চক্রের সদস্যরা আমতলা এলাকার সাতক্ষীরা টু খুলনা রোড হাইওয়ের রবিউলের চায়ের দোকানের সামনে এসে তার ইজিবাইকটি কৌশলে ছিনিয়ে নেয়।

তিনি আরো বলেন, ইজিবাইক চালক অরবিন্দের অভিযোগের প্রেক্ষিতে কাটিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মুস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাতে খুলনার সোনাডাঙা এলাকা থেকে ইজিবাইক ছিনতাই চক্রের সদস্য মাসুদুর রহমান পিকুলকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে খুলনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইক ছিনতাই চক্রের মূলহোতা শফিকুল ইসলাম কামরুলসহ অপর দু’জনকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে দুটি ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়েছে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞেসাবাদে ছিনতাইয়ের কথা শিকার করেছে। তাদের অন্যান্য সদস্যদের আটক করতে কাজ করছে পুলিশ।

এছাড়াও আটককৃতদের নিয়মিত মামলা দিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।