সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নির্বাচন ৩ ডিসেম্বর

সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে শহরের কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টার’র কনফারেন্স রুমে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে সংগঠনের আহবায়ক ছাইফুল করিম সাবু’র সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস সোবহান খোকন, সাজেদুর রহমান খান চৌধুরী, সদস্য শেখ জাহাঙ্গীর হোসেন, ওবায়দুস সুলতান বাবলু, মিজানুর রহমান চৌধুরী ও আলমগীর হোসেন প্রমুখ।

সাধারণ সভায় বক্তৃতাকালে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সদস্যবৃন্দ নির্বাচনের দিন ও তারিখ, নির্বাচন পরিচালনা কমিটি গঠন এবং বর্তমান আহবায়ক কমিটি বাতিলের প্রস্তাব করেন। সমিতির সদস্যবৃন্দ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধান অতিথি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও বিশেষ অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম মহোদয়দের নিকট দায়িত্ব অর্পণ করেন।

এসময় প্রধান ও বিশেষ অতিথিদ্বয় জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের তারিখ ঘোষণা করেন।

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য ৩ সদস্য বিশিষ্ঠ নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটি দায়িত্ব গ্রহণের সাথে সাথে বর্তমান বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক কমিটি বিলুপ্ত হয়ে যাবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

সাধারন সভায় জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সদস্য সচিব গোলাম মোরশেদ।