পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ হাসপাতালে, থানায় মামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার হারজি নলবুনিয়া গ্রামে মাছ চুরি করার প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছে আনিস জোমাদ্দার নামে এক বৃদ্ধ।

শুক্রবার (২১ অক্টোবর) ঘটনাটি ঘটেছে। পরে বৃদ্ধকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই বৃদ্ধ নিজেই বাদী হয়ে দেলোয়ার হোসেনকে ১ নং আসামী করে শুক্রবার মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

আনিস জোমাদ্দার দাউদখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড হারজি নলবুনিয়া (ঠুটাখালী) গ্রামের মৃত. এরফান জোমাদ্দারের পুত্র।অন্যদিকে দেলোয়ার হোসেন ওই একই গ্রামের মৃত রহেন চৌকিদারের পুত্র।

জানা গেছে, আনিস জোমাদ্দারের ৪ ছেলের মধ্যে এক ছেলে প্রবাসী,দুই ছেলে ঢাকায় বেসরকারি ব্যাংকে কর্মরত আর এক ছেলে মানসিক ভারসাম্যহীন। ছেলেরা কেউ বাড়িতে না থাকার সুযোগে দেলোয়ার হোসেন প্রায়ই রাতের আধারে আনিস জোমাদ্দারের পুকুরে বোডা জালে মাছ এবং বাগান থেকে নারিকেল ও সুপারি পেড়ে নিয়ে যায়। ঘটনার দিন এসব টের পেয়ে আনিস জোমাদ্দার প্রতিবাদ করলে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়। এ সময় সে লোকজন নিয়ে ঘরের বেড়া ছুটিয়ে ভিতরে প্রবেশ করে এবং আনিস জোমাদ্দারকে মারধর করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল,বৃদ্ধকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।