সালমানের সাজায় মুষড়ে পড়েন দুই বোন

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানের ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। মামলায় বেকসুর খালাস পেয়েছেন সোনালী বেন্দ্রে, সাইফ আলি খান, নীলম এবং টাবু।

রায় ঘোষণার পরই কান্নায় ভেঙে পড়েন সালমানের ছোট বোন আলভিরা। আরেক বোন অর্পিতাও নিজেকে ঠিক রাখতে পারেননি। ছোট থেকেই ভাইয়ের খুব ঘনিষ্ঠ দুই বোন। ফলে এই সাজায় মুষড়ে পড়েন তারা। তবে রায় শুনেও নির্বিকার ছিলেন স্বয়ং সালমান। আজ আদালতে ঢোকার সময় সালমানের গায়ে ছিল তার ‘লাকি’ ব্ল্যাক শার্ট। তবু শেষ রক্ষা হল না।

এই মুহূর্তে আবুধাবিতে জোর কদমে চলছিল ‘রেস ৩’ ছবির শুটিং। কিন্তু মামলার রায়ের দিন স্থির হওয়ার পরেই তড়িঘড়ি করে সেই শুটিং শেষ করে দেশে ফিরেন সালমান খান। বুধবার যোধপুরে পৌঁছান তিনি। সাথে ছিলেন সালমানের আইনজীবী হস্তিমল সরস্বত এবং তার ব্যক্তিগত দেহরক্ষী। এছাড়াও সব সময় ভাইয়ের পাশে ছায়াসঙ্গীর মতো রয়েছেন আলভিরা ও অর্পিতা।

বৃহস্পতিবার সোয়া ১১টার দিকে সালমানকে দোষী সাব্যস্ত করেন যোধপুর আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেব কুমার ক্ষেত্রী। এরই মধ্যে খবর রটে যায় দুই বছরের জন্য জেল হয়েছে অভিনেতার। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সরকারি আইনজীবী জানান, এই খবর ভুল। দুপুর ২টায় আদালত সালমানকে ৫ বছরের জেল ও ১০ হাজার রুপি জরিমানা নির্দেশ দেন।