সিরাজগঞ্জের বেলকুচিতে বিপুল উৎসাহ উদ্দীপনায় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে বেলকুচিতে অনুষ্ঠিত হয়ে গেলাে উপজেলা ফুটবল টুর্নামেটের ফাইনাল খেলা। ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে শাহজাদপুর ফুটবল একাদশ বনাম গােপরেখী ফুটবল একাদশ। খেলা দেখতে দুপুর থেকেই বিভিন্ন স্থান থেকে আসা দর্শকের ভীড় কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়।

মঙ্গলবার বিকালে দৌলতপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠ। প্রতিযাগিতা মূলক ফাইনাল খেলায় প্রথমার্ধে ২-১ গােলে এগিয়ে থাকে শাহজাদপুর ফুটবল একাদশ। দ্বিতীয়ার্ধে গােপরেখী ফুটবল একাদশ অনেকবার আক্রমণের চেষ্টা করেও কােন গােল যােগ করতে পারেনি, তবে তারা একটি বল জালে জড়িয়ে ৩-১ গােলে জয় পায় শাহজাদপুর ফুটবল একাদশ। ফাইনাল খেলায় স্থানীয় খেলােয়ারদের পাশাপাশি বিদশি খেলােয়াড়রাও অংশ গ্রহণ করে যা দর্শকে বাড়তি আনন্দ দেয়। সেই সাথে দীর্ঘদিন পরে মাঠে বসে খেলা দেখতে পেয়ে আনন্দিত দর্শকরা।

স্থানীয় পর্যায়ে ফুটবলের এমন আয়ােজন অব্যহত থাকলে ভালাে ফুটবলার বেড়িয় আসবে বলে মনে করেন খেলােয়াড়রা। দর্শকদের উৎসাহ ও উদ্দিপনা দেখে প্রতিবছর এই খেলার আয়াজন অব্যাহত রাখতে পৃষ্ঠপােষকতা করার কথা জানান, প্রধান অতিথি সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, সাবেক মেয়র ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাসহ অত্রাঞ্চলের বিশিষ্ট সমাজসেবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। দৌলতপুর দিবাকর সংসদ আয়ােজিত ফুটবল টুর্নামেন্টে মােট ৮টি দল অংশ গ্রহন করে। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিরা।