সিরাজগঞ্জের শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচ্ছা

সিরাজগঞ্জের শাহজাদপুরে নব নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর সাদরের শক্তিপুরস্থ নূরজাহান ভবনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শফিকুর রহমান শফির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

প্রফেসর মেরিনা জাহান কবিতা প্রধান অতিথির বক্তব্যে সকল পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, “খুব অল্প সময় ধরে আমি নির্বাচিত হয়েছি। আমার হাতে আলাদিনের চেরাগ নেই যে তুড়ি মেরে সব পরিবর্তন করে দিব। তাই আমাকে আপনারা সময় দেন, আপনাদের স্বপ্নের সোনার শাহজাদপুর উপহার দিব ইনশাআল্লাহ।” এছাড়া তিনি সমালোচনাকারীদের উদ্দেশ্যে হুশিয়ার করে বলেন, ‘আপনারা ষড়যন্ত্র করে উন্নয়নে বিঘ্ন সৃষ্টি করবেন না। তবে অবশ্যই বস্তুনিষ্ঠ ও যৌক্তিক সমালোচনা করে সুন্দর শাহজাদপুর গড়তে সহযোগিতা করবেন।

এর আগে এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতার শাহজাদপুর আগমন উপলক্ষে বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মীরা বিশাল গাড়ি বহর নিয়ে পথিমধ্যে তাঁকে স্বাগত জানান। এসময় নেতাকর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হন কেন্দ্রীয় এই নেত্রী।