সিলেটে যৌন হয়রাণির অভিযোগে ছাত্রলীগ নেতা বহিস্কার

সিলেটের স্বনামধন্য বিদ্যাপিঠ (শাবিপ্রবি) এক ছাত্রলীগ নেতাকে বিহষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জানা যায় বহিস্কৃত ছাত্রলীগ নেতার নাম সুমন দাস। সে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্যবিলুপ্ত কমিটির সহ-সভাপতি।

সোমবার (১২জুলাই) বিকেলে নগরীর বাগবাড়ি এলাকায় টিউশনি করে ফেরার পথে সুমন দাস একই বিভাগের জুনিয়র ওই ছাত্রীর পথরোধ করে অসৌজন্যমূলক আচরণ করেন। একপর্যায়ে ওই ছাত্রী নিজেকে আত্মরক্ষার জন্য একটি সিএনজি অটোরিকশায় উঠলে সুমনও জোর করে একই সিএনজিতে উঠে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার করেন এবং সিএনজি ড্রাইভার অভিযুক্ত সুমনকে গাড়ি থেকে নামিয়ে দেন। পরে ভুক্তভোগী ছাত্রী সুমন দাসের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অভিযোগের সত্যতা প্রমাণ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়।

যৌন হয়রাণির অভিযোগ সিলেটের (শাবিপ্রবি) ছাত্রলীগ নেতা বহিস্কার আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের স্বনামধন্য বিদ্যাপিঠ (শাবিপ্রবি) এক ছাত্রলীগ নেতাকে বিহষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। জানা যায় বহিস্কৃত ছাত্রলীগ নেতার নাম সুমন দাস। সে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্যবিলুপ্ত কমিটির সহ-সভাপতি।

সোমবার (১২জুলাই) বিকেলে নগরীর বাগবাড়ি এলাকায় টিউশনি করে ফেরার পথে সুমন দাস একই বিভাগের জুনিয়র ওই ছাত্রীর পথরোধ করে অসৌজন্যমূলক আচরণ করেন। একপর্যায়ে ওই ছাত্রী নিজেকে আত্মরক্ষার জন্য একটি সিএনজি অটোরিকশায় উঠলে সুমনও জোর করে একই সিএনজিতে উঠে শ্লীলতাহানির চেষ্টা করে।

এসময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার করেন এবং সিএনজি ড্রাইভার অভিযুক্ত সুমনকে গাড়ি থেকে নামিয়ে দেন। পরে ভুক্তভোগী ছাত্রী সুমন দাসের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অভিযোগের সত্যতা প্রমাণ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়।