সুনামগঞ্জের ধর্মপাশায় আমেরিকান প্রবাসী’র উঠান বৈঠক ও আলোচনা সভা

‘বাঙালীর স্বপ্ন পূরনে শেখ হাসিনার বিজয় যাত্রার লক্ষ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়’ এই উপপাদ্য বিষয় কে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশায় আমেরিকান প্রবাসী মোঃ নূরুল হাসান পারভেজ এর উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোঃ এম এইচ তালহা চৌধুরী। সঞ্চালনা করেন হাফেজ মাওলানা মোঃ ফয়সাল আহমেদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকান প্রবাসী ও সুনামগঞ্জ-১ আসনের সম্ভাব্য এমপি পদ প্রার্থি মোঃ নূরুল হাসান পারভেজ, দপ্তর সম্পাদক মিশিগান মহানগর আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জয়নাল মিয়া সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ, মোঃ তোফায়েল মাষ্টার, মোঃ বজলু রশিদ চৌধুরী, মোঃ তোফাজ্জল মাষ্টার।
এছাড়াও অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন, হযরত আলী, এহসান মিয়া,হুমায়ুন কবির, নুরুল ইসলাম, নূরুল হুদা মুকুল, মহসিন প্রমুখ।

এসময় এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং তৃণমূল পর্যায়ের নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

এখানে বক্তারা বলেন আমরা সবাই নূরুল হাসান পারভেজ এর সাথে আছি এবং আমরা তাকে সব রকম সহযোগিতা করব এবং আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।

এতে প্রধান অতিথি মোঃ নূরুল হাসান পারভেজ বলেন গনতন্ত্রের মানস কন্যা ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তাই ডিজিটাল বাংলাদেশ ঘরতে নৌকা প্রতিকে ভোট দিন।

আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার আর উন্নয়নের আরেক নাম বাংলাদেশ আওয়ামিলীগ। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগষ্ট এর সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

Exif_JPEG_420