সুনামগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের চাবি নিয়ে নেওয়ার অভিযোগ

সুনামগঞ্জ -১ আসনে কেটলী মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনের নির্বাচনী ক্যাম্পের চাবি নিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকাল ০৪.৩০মিনিটে উপজেলা সদরের আতকাপাড়া- নোয়াগাঁও গ্রামের আলম মিয়া নামে কেটলির প্রতীকের এক সমর্থক নৌকা প্রতীকের সমর্থক নুরনবীর বিরুদ্ধে সহকারী রিটার্নিং আফিসারের কার্যালয়ে এমন অভিযোগ করেছেন।

পরে ওইদিন বিকেলে অভিযোগকারী আলম মিয়া এ বিষয়ে ওই কার্যালয়ের সামনে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

সাংবাদিক সম্মেলনে ঘর মালিক আলম মিয়া বলেন, আমাদের আক্তাপাড়া গোদারাঘাটে আমার একটি ঘর রয়েছে। আমি স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতন ভাইয়ের একজন সমর্থক হিসেবে আমি আরো এক সপ্তাহ আগে আমার ওই ঘরটি স্বতন্ত্র প্রার্থী রতন ভাইয়ের নির্বাচনী ক্যাম্প করার জন্য ভাড়া দিয়েছি।
কিন্তু সোমবার সকালে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক উপজেলাা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নূরনবী আমার ঘরে এসে বলে এখানে তারা নৌকা প্রতীকের ক্যাম্প করবে। আমি তাকে না করলে সে আমাকে হুমকি দেয় এবং জোর পূর্বক আমাদের কেটলি প্রতীকের নির্বাচনী ক্যাম্প তালাবদ্ধ করে চাবি নিয়ে চলে যায়। পরে আমি এ বিষয়ে মঙ্গলবার সকালে উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে গিয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত নূরনবী তালুকদার অভিযোগ অস্বীকার করে বলেন, ঘরের চাবি আমাদের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোখলেস মিয়ার কাছেই রয়েছে।
‘এ ব্যাপারে উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ইউএনও মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, অভিযোগটি এখনো আমার নজরে আসেনি। তবে অভিযোগটি নজরে আসা মাত্রই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।