‘১০ টাকার কথা বলে ৭৫ টাকা কেজি চাল খাওয়াচ্ছে সরকার’

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা বলে ক্ষমতায় এসেছে। আর এখন ৭৫ টাকা কেজি দরে চাল কিনে খেতে হচ্ছে দেশের মানুষকে।

এ সরকার কথায় এবং কাজে এক নয়। তারা সঠিকভাবে রোহিঙ্গাদের ত্রাণ দিতে পারছে না এবং বিএনপিকেও ত্রাণ দিতে বাঁধা দিচ্ছে। তাই এ সরকারের দিন শেষ হয়ে আসছে। আগামীতে দেশের মানুষ বিএনপিকে ভোট দিবে এবং বিএনপিই সরকার গঠন করবে।
শুক্রবার দুপুরে টাঙ্গাইল জেলা বিএনপি কার্যালয়ের শুভ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীদের আন্দোলন করার আহবান জানান।

দীর্ঘ ১৫ বছর পর শহরের ভিক্টোরিয়া রোডে পৌর মার্কেটের ২য় তলায় জেলা বিএনপির নতুন এ কার্যালয়ের শুভ উদ্বোধন করেন বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফার সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, বিএনপি কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, নির্বাহী সদস্য সাঈদ সোহরাব, ওবায়দুল হক নাসির, সেচ্চাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়াউল হক শাহিন ও জেলা বিএনপির সহ-সভাপতি সাদিকুল আলম খোকা প্রমুখ।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডঃ ফরহাদ ইকবাল। এছাড়াও জেলা বিএনপি, যুবদল, শ্রমিক দল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, তাতী দল, মহিলা দল, কৃষক দলসহ শহর ও থানা বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।